আপনার ফোনে কত অডিও গান আছে? ১০০০/২০০০/৩০০০ বা তার্ ও বেশি, এক ক্লিকেই সব গানে আপনার নাম+ফটো বসিয়ে দিন

আসসালামু আলাইকুম
মুসলমান হিসেবে আমাদের সকলের ই উচিত
সালাম দেওয়া এবং নেওয়া।
টিউনের শুরুতে একটু কুশল বিনিময় করি, কেমন
আছেন? আমি ভাল আছি আল্লাহ্র
মেহেরবাণীতে।
টিউন করার জন্য আসলে মন মানসিকতা থাকা
দরকার। অন্যকে হেল্প করার আগ্রহ থাকা
দরকার।
আমার মনে হয় আমার দুটোই আছে। তাই
যেকোন সময় যেকোন প্রয়োজনে
আমাকে নক করতে পারেন, আমি আছি
আপনাদের সেবায়।
এবার আমার টিউনের বিস্তারিত আলোচনা করছি,
টিউনের শিরোনাম শুনে আগেই আন্দাজ
করতে পেরেছেন আজ আমি কি শেয়ার
করতে যাচ্ছি।
এই এপ্স টি দিয়ে আপনার ফোনের সকল
গানে আপনার ফটো বসিয়ে দিতে পারেন।
অন্যের ফটো গানে থাকলে খারাপ লাগে।
কেন আপনার/আমার ফোনে অন্যের
ফটো ভাসবে? তাই কি হয়? তাই এক এক টা
করে গান এডিট করার দিন শেষ। নিয়ে এলাম।
মাল্টি ট্যাগার।
Name of Apps: Audio Tagger
Size Of Apps: 2.2mb
Link of Download : Go here new
কষ্ট করে টিউন লিখি, শুধু আপনাদের কিছু টা
উপকার করার জন্য। আমার টিউন পড়ে আপনার
বিন্দুমাত্র ভাল লাগে/উপকার হয়, তবেই আমার
কষ্ট সার্থক।
আমার মনে হয় আমরা সকলে যেটুকু জানি
সেটুকুই যদি আমরা সকলের সাথে
টেকটিউনস্সে শেয়ার করি তাহলে সবাই
শেখার/ জানার সুযোগ পাই।
তাই সকলের প্রতি আমার অনুরোধ, আপনারা
কেউ একে অপরের প্রতি হিংসা করবেন না।
আমরা তো সকলেই বন্ধু, তাই না?
চ লে যাওয়ার মুহুর্তে আরেকটি কথা বলতে
চাই, আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকলে
ক্ষমা করবেন।
আল্লাহ্ হাফেজ।

SHARE

Milan Tomic

Hi. I’m Designer of Blog Magic. I’m CEO/Founder of ThemeXpose. I’m Creative Art Director, Web Designer, UI/UX Designer, Interaction Designer, Industrial Designer, Web Developer, Business Enthusiast, StartUp Enthusiast, Speaker, Writer and Photographer. Inspired to make things looks better.

  • Image
  • Image
  • Image
  • Image
  • Image
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment